ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত,ভারতের অস্বীকার

সাতক্ষিরা ম্যাপ।

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত, বিএসএফ’র অস্বীকার।আজ রোববার (০৯ অক্টোবর/২২) ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে।

সাতক্ষীরার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতীয় বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে। রোববার ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার কালিয়ানী খৈতলা সীমান্তের বিপরীতে ভারতের কৈজুরী এলাকায় এই ঘটনা ঘটে। তার সঙ্গীসহ স্বজনরা তাকে সীমান্ত থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষনা করেন। তবে, বিএসএফ তাদের সীমান্তের কোন গোলাগুলির ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন বিজিবিকে।
নিহত যুবকের নাম মোঃ হাসানুর রহমান (২৭)। সে সাতক্ষীরা সদর উপেজলার কুশখালী গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে।
নিহতের পিতা হয়দার আলী জানান, বিনাপাসপোর্টে তার ছেলে হাসানুর রহমান কয়েকদিন আগে অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতে অত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার ভোর রাত ৪টার দিকে একইভাবে কয়েকজন সঙ্গীর সাথে ভারতের কৈজুরী সীমান্ত পার হয়ে দেশে ফিরছিল। পথিমধ্যে ভারতের কৈজুরী ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে হাসানুর বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এসময় তার সঙ্গীরা তাকে উদ্ধার করে সকাল ৬টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হতে থাকলে কর্তৃব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার্ড করেন। এরপর সকাল সাড়ে ৭টার দিকে খুলনা সার্জিকাল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎস্যকরা তাকে মৃত ঘোষনা করেন।
সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, বিষয়টি লোকমুখে শুনার পর সীমান্তের পতাকা বৈঠকের আহবান করা হয়েছে। তবে, ভারতীয় বিএসএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে তাদের সীমান্তে কোন গোলা গুলির ঘটনা ঘটেনি। তিনি আরো জানান, মরদেহের ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST